বুধবার  ৩রা জুন, ২০২০ ইং  |  ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী

গাভাস্কারকে আমন্ত্রণ জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া!

বোর্ডার-গাভাস্কার ট্রফির শেষ ম্যাচ সিডনি টেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নাও থাকতে পারেন ভারতের ক্রিকেট কিংবদন্তি সুনীল গাভাস্কার। ভারতীয় ক্রিকেটের লিটল মাস্টার জানিয়েছেন, সেই অনুষ্ঠানে তার উপস্থিত থাকার ব্যাপারে এখনও কোনও আমন্ত্রণপত্র পাঠায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। ফলে সিডনিতে বর্ডার-গাভাস্কার ট্রফি খোদ গাভাস্কারের হাত থেকে নাও পেতে পারেন কোহালি কিংবা পেইন।

প্রথা অনুযায়ী, এই সিরিজে জয়ী দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন দুই কিংবদন্তি। কিন্তু, এবার গাভাস্কার এসসিজি টেস্ট শেষ হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে না হাজির থাকলে সেই প্রথা ভেঙে যাবে। কিন্তু কেন এমন এক পরিস্থিতি তৈরি হল?

গাভাস্কার বলেছেন, ‘গত মে মাসে ক্রিকেট অস্ট্রেলিয়ার তত্কালীন সিইও জেমস সাদারল্যান্ড আমাকে সিডনি টেস্টের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বলেছিলেন। কিন্তু, পরে সাদারল্যান্ড সেই পদ থেকে সরে যাওয়ার পর আর কেউ ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে আমার সঙ্গে যোগাযোগ করেনি।’

ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি ওপেনারকে যারা ভালো করে চেনেন; তারা খুব ভালো করে জানেন যে তিনি এসব বিষয়ে খুবই খুঁতখুতে। এতে কোনো সন্দেহ নেই যে, নতুন করে আমন্ত্রণপত্র না পাওয়ায় তিনি অভিমানাহত হয়েই এই কথা প্রকাশ্যে এনেছেন। আর সেটা হলে গাভাস্কার যে ধাতুতে গড়া, তাতে তাকে অনুষ্ঠানে হাজির করানোটা সত্যিই কঠিন হয়ে যাবে। তবে ক্রিকেটাঙ্গণ আশা করছে, ক্রিকেট অস্ট্রেলিয়ার কানে গাভাস্কারের এই অভিমানের খবর পৌঁছলে একটা ব্যবস্থা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com