মঙ্গলবার  ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ  |  ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ  |  ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

গান গেয়ে বরিশালবাসীকে মাতালেন কলকাতার মিমি

বরিশালে জয় বাংলা উৎসবের মঞ্চে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমার পরাণ যাহা চায়-তুমি তাই, তুমি তাই গো’ এই গান গেয়ে ভক্ত, দর্শক ও শ্রোতাদের মুগ্ধ করেছেন ভারতের সংসদ সদস্য ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মি‌মি চক্রবর্তী।

বৃহষ্পতিবার রাত পৌনে ১১টার দিকে বরিশাল শহরের বঙ্গবন্ধু উদ্যানের মঞ্চে ওঠেন তিনি। মঞ্চে উঠে মিমি শুরুতেই বরিশালে এসে তার মুগ্ধতার কথা জানান।

এসময় তিনি বলেন, ব‌রিশালে এসে আমি মুগ্ধ।ব‌রিশালের মানুষ আমাকে এত ভালোবাসে, তা এখানে এসে বুঝতে পেরেছি। আমাদের চল‌চ্চিত্র আপনারা দেখেন জা‌নি, আমাকে অনেক ভালোবাসেন। আমিও আপনাদের অনেক ভালোবাসি। আপনাদের ভালোবাসা আমাকে আরও ভালো ভালো কাজ করতে অনুপ্রা‌ণিত করবে।

 

এরপর মি‌মি সুরকার রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমার পরাণ যাহা চায়-তুমি তাই, তুমি তাই গো’ গানটি পরিবেশন করেন। এরপর প্রতুল মুখোপ্যাধ্যায়ের ‘আমি বাংলার গান গাই’ পরিবেশন করেন এই টালিউড তারকা। পরে তিনি অতিথিদের সঙ্গে মঞ্চের সামনে আসন গ্রহণ করে মধ্যরাত পর্যন্ত উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরের পর মিমিকে বহনকারী হেলিকপ্টার বরিশাল পুলিশ লাইন্সের খেলার মাঠে অবতরণ করে। পরে সেখান থেকে তিনি বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে ওঠেন জয় বাংলা উৎসবে অংশ নেওয়ার জন্য।

মিমির পরে সংগীত শিল্পী আরে‌ফিন রু‌মি, ঐশী, এমপি মমতাজ, চিশ‌তি বাউল, পারভেজ, লুইপা, বালাম, প্রতীক হাসান,তমা মির্জাসহ অন্যারা মঞ্চ মাতান। অনুষ্ঠানের শুরুতে নাচে মঞ্চ মাতান নায়ক ফেরদৌস, নিরব, নায়িকা পূর্নিমাসহ অন্য শিল্পীরা।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com