মঙ্গলবার  ২রা মার্চ, ২০২১ ইং  |  ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১৭ই রজব, ১৪৪২ হিজরী

খুনের হুমকি পেয়ে আর মাঠে নামবেন না রেফারি!

দিনশেষে ফুটবল স্রেফ একটা খেলা। কিন্তু কিছু পাগল দর্শকদের জন্য এই খেলা নিয়েই কত বড় দুর্ঘটনা ঘটে যায়। মারামারি-হানাহানি সবই হয়। এবার খুনের হুমকি পেয়েছেন ইংলিশ রেফারি মাইক ডিন। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে লাল কার্ডের সিদ্ধান্তকে কেন্দ্র করে ডিন ও তার পরিবার মৃত্যুর হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে হুমকি পাওয়ার কারণে এ সপ্তাহান্তে কোনো লিগ ম্যাচ পরিচালনা না করার সিদ্ধান্ত নিয়েছেন মাইক ডিন। ডিনের এই সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন দিয়ে পাশে দাঁড়িয়েছেন ইংলিশ ফুটবলের রেফারিং সংস্থা পিজিএমওএলের প্রধান মাইক রাইলি। তিনি বলেছেন, ‘হুমকি এবং এ ধরনের বাজে মন্তব্য কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। বাজে বার্তা পাওয়ার বিষয়ে মাইকের পুলিশকে রিপোর্ট করার সিদ্ধান্তকে আমরা পুরোপুরি সমর্থন করি।’

উল্লেখ্য, গত মঙ্গলবার ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সাউথ্যাম্পটনের ৯-০ গোলে হারা ম্যাচে দলটির ডিফেন্ডার ইয়ান বেদনারেককে ও শনিবার ফুলহ্যামের মাঠে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের গোলশূন্য ড্র ম্যাচে সফরকারীদের মিডফিল্ডার তমাস সুচেককে লাল কার্ড দেখান ডিন। এর ফলে তিনি সমর্থকদের চক্ষুশূল হন। আপিলে দুটি সিদ্ধান্তই অবশ্য বদলে গেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com