বৃহস্পতিবার  ২রা ডিসেম্বর, ২০২১ ইং  |  ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২৬শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

খালেদা জিয়া বাংলাদেশের অপর নাম : এ্যানি

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, খালেদা জিয়া বাংলাদেশের অপর নাম। রাজনীতিতে ঐতিহ্য ভাবমূর্তি নিয়েই তিনি এ দেশের নেতৃত্বে দিয়ে আসছেন। বর্তমানে একটি ফ্যাসিবাদী শাসক, নিশি রাতের সরকার ক্ষমতা দখল করে দেশ পরিচালনা করছে। এদের কাছে কোনো মানবিকতা নেই। বরং আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ওপর অত্যাচার-নির্যাতন এবং মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে অন্তরীণ রেখেছিল। এখন বাসায় তাকে অন্তরীণ রেখে তার ওপর সেই নির্যাতন এবং দমন নীতি অব্যাহত রেখেছে।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ড্রিলসেডের সামনে তিনি এসব কথা বলেন।

এ সময় খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দকে স্মারকলিপি প্রদান করা হয়। শহীদ উদ্দিন চৌধুরী জেলা বিএনপির আহ্বায়ক।

তিনি আরো বলেন, মিথ্যা মামলায় সাজা দিয়ে দেশনেত্রীর ওপর অত্যাচার নির্যাতনের ধারাবাহিকতায় তাকে জিম্মি করে আওয়ামী লীগ দেশ পরিচালনা করছে। দেশের মানুষ একটি সেন্টেমেন্ট নিয়ে আন্দোলন-সংগ্রামে নেমেছে। দেশের মানুষ মনোবল এবং সাহস নিয়ে রাজপথে নেমে এসেছে। এ মুহূর্তে একটিই দাবি দেশনেত্রীকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠাতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু, যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, হারুনুর রশিদ বেপারীসহ দলীয় নেতাকর্মীরা।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com