মঙ্গলবার  ১৫ই জুন, ২০২১ ইং  |  ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ  |  ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী

‘খালেদা জিয়া এখনো শঙ্কামুক্ত নন’

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে এরই মধ্যে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তবে চিকিৎসকরা বলছেন, খালেদা জিয়া এখনো শঙ্কামুক্ত নন।

আজ রবিবার তার চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমে জানিয়েছেন, কভিড-পরবর্তী বেশ কিছু জটিলতায় ভুগছেন তিনি। আরো কিছুদিন তাকে হাসপাতালে থাকতে হবে।

তিনি আরো বলেন, গত এক সপ্তাহে খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তাকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। এখন তিনি কেবিনেই আছেন। সেখানে তার চিকিৎসা চলছে। তার পোস্ট কভিড জটিলতা থেকে কিছুটা উন্নতি হয়েছে। এটাকে বড় ধরনের উন্নতি বলার সুযোগ নেই। তাই তাকে এখনই বিপৎদমুক্ত বলা যাচ্ছে না। ফলে আমরা তাকে আরো কিছুদিন পর্যবেক্ষণ করে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নেব।

খালেদা জিয়া এখনো তরল জাতীয় খাবার খাচ্ছেন জানিয়ে অধ্যাপক ডা. জাহিদ হোসেন বলেন, ‘তিনি এমনিতে কম খাবার খান। হাসপাতালে ভর্তি হওয়ার পর বাইরে থেকে, অর্থাৎ তার আত্মীয়-স্বজনরাই চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী খাবার নিয়ে আসেন।’

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com