বুধবার  ১৩ই নভেম্বর, ২০১৯ ইং  |  ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

‘খালেদা জিয়াকে মুক্ত করতে না পারা বিএনপির ব্যর্থতা’

গত ২০ মাসে খালেদা জিয়াকে মুক্ত করতে না পারাটা নিজেদের ব্যর্থতা বলে মেনে নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। তিনি বলেছেন, এটা আমাদের একটা বিরাট ব্যর্থতা। তবে খালেদা জিয়া অবশ্যই মুক্ত হবেন এবং আমাদের যে আদর্শ সেই আদর্শকে আমরা ফিরিয়ে আনব, আইনের শাসন ফিরিয়ে আনব।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, দেশকে রক্ষা করতে হবে। ছাত্রলীগ-যুবলীগ ইদানিং যে সকল কাজকর্ম করছে এই যে ক্যাসিনো জুয়া সংস্কৃতি এসব আমাদের মাঝে আগে কখনোই ছিল না। এটা হওয়ার মূল কারণ রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে সেই কারণে।

প্রয়াত তরিকুল ইসলামের কথা স্মরণ করে তিনি বলেন, তরিকুল ইসলাম মন্ত্রীও ছিলেন কিন্তু কখনো তাকে আমরা বিলাসিতা করতে দেখিনি। আজকে এটা দৃষ্টান্ত হিসেবে আমাদের সামনে থাকা উচিত।

বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীমের সঞ্চালনায় এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে স্মরণসভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, সেলিমা রহমান, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বরকতউল্লাহ বুলু প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com