বুধবার  ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ  |  ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ  |  ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

কুলাউড়া এসোসিয়েশনের অক্সিজেন সিলিন্ডার সহায়তা

কুলাউড়াবাসী‌কে সহায়তা কর‌তে যুক্তরাষ্ট্র প্রবাসীদের অভাবনীয় মান‌বিক সাড়া। শনিবার থেকেই শুরু হবে কুলাউড়া এসোসিয়েশনের অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর।

কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক এর আহবানে কুলাউড়ায় জরুরী ভিত্তিতে অক্সিজেন সিলিন্ডার প্রদানের উদ্যোগে ব্যাপক সাড়া দিয়েছেন প্রবাসীরা। ইতিমধ্যেই অনেকেই প্রতিশ্রুতি দিয়েছেন এবং অনেকেই সাধ্যমতো অর্থ সহায়তা দিয়েছেন।

আগামী শনিবার প্রথম কিস্তির ১০ টি সিলিন্ডার কুলাউড়া হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। বর্তমানে দেশে অবস্থানরত এসোসিয়েশনের সাধারন সম্পাদক এনায়েত হোসেন জালাল এর নেতৃত্বে এ প্রক্রিয়া সম্পন্ন হবে। আগামী সপ্তাহের মধ্যেই আরো ২০ টি সহ সর্বসাকুল্যে ৩০ টির’ও অধিক অক্সিজেন সিলিল্ডার প্রদান করা হবে বলে কুলাউড়া এসেসিয়েশন এর সভাপতি আশরাফ আহমেদ ইকবাল ও যুগ্ম সাধারন সম্পাদক কয়ছর রশীদ দৃঢ় আশাবাদ ব্যাক্ত করে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পুরো প্রক্রিয়া শেষ হলে এ প্রকল্পে সহযোগিতা প্রদানকারী মহান ব্যাক্তিবর্গের নামের তালিকা যথাযথভাবে প্রকাশ করা হবে বলেও এসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে।

করোনা মহামারীর এই দু:সময়ে কুলাউড়াবাসীর পাশে দাড়ানোর এই মহতী উদ্যোগে আরো যারা সামিল হতে ইচ্ছুক তাদেরকে এসোসিয়েশনের সভাপতি আশরাফ আহমেদ ইকবাল(6465089242) ও যুগ্ম সাধারন সম্পাদক কয়ছর রশীদ (9292684141) এর সাথে যত দ্রুত সম্ভব যোগাযোগ যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com