সোমবার  ২রা আগস্ট, ২০২১ ইং  |  ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী

কণ্ঠশিল্পী তৌসিফকে হত্যার হুমকি

সংগীতশিল্পী তৌসিফ আহমেদকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। রাজধানীর মোহাম্মদপুরের এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে অনবরত জীবননাশের হুমকি পাচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তৌসিফ।

‘প্রশাসনে কর্মরত আমার সব বন্ধু ও শুভাকাঙ্ক্ষীর সহযোগিতা কামনা করছি। খুব নিরাপত্তাহীনতায় ভুগছি’ ফেসবুকে এমন পোস্ট দিয়ে জানালেন  নিরাপত্তা চেয়ে আজ সাধারণ ডায়েরি করবেন।

তৌসিফ ফেসবুকে লিখেছেন, আরিফ নামের পরিচয় দেওয়া এক ব্যক্তি গতকাল রাত থেকে কল করে আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে অনবরত। সে বলে প্রশাসন দিয়ে আমাকে মেরে ফেলবে, এর জন্য যত টাকা হোক সে নাকি খরচ করবে। দেশের এই অবস্থা একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী প্রশাসন দিয়ে একজন শিল্পীকে মেরে ফেলার হুমকি দিচ্ছে।

তৌসিফ বলেন, ‘আমার বাসায় যিনি কাজ করেন তার সন্তানকে কয়েকজন ছেলে মিলে মারধর করলে আমি এর প্রতিবাদ করেছিলাম। এবং ওদের হাত থেকে ওকে রক্ষা করে, তার চিকিৎসার ব্যবস্থা করি। এটাই আমার অপরাধ। সন্ধ্যার পর আরিফ নামে একজন আমাকে ফোন করে অকথ্য ভাষায় গালাগাল দেয়। জানতে পারি, ওই ছেলেগুলো তার লোক ছিল। পরে খোঁজ নিয়ে আরো জানতে পারি, আরিফ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে অসংখ্য মামলাও আছে। তিনি বলেছেন, প্রশাসন দিয়ে আমাকে মেরে ফেলবেন, এর জন্য যত টাকা হোক তিনি নাকি খরচ করবেন। শুধু তাই না, প্রশাসন নাকি তার পকেটে, তিনি যা চাইবেন তাই হবে।

তৌসিফ জানান, পরিবারের নিরাপত্তার কথা ভেবে তিনি নিকটস্থ থানায় একটি সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত নিয়েছেন।
তৌসিফ জানান, ফোনটি ধারাবাহিকভাবে পাচ্ছেন। আর এ কারণে বিষয়টি এখন ভয়াবহ রূপ ধারণ করেছে। বিকেলের মধ্যেই জিডিটি করতে চান।

তৌসিফের সর্বশেষ অ্যালবাম ‘অবশেষে’ প্রকাশিত হয়েছিল ২০১৮ সালে। এরপর অ্যালবাম না এলেও কিছু একক গান প্রকাশ হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com