শিরোনাম
বুধবার  ১লা এপ্রিল, ২০২০ ইং  |  ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ  |  ৬ই শাবান, ১৪৪১ হিজরী

ওমর সানীর তিন নায়িকা

চিত্রনায়ক ওমর সানী অভিনয় করেছেন অসংখ্য নায়িকাদের সঙ্গে। অনেক নায়িকার সঙ্গে অভিনয় করলেও তার জীবনের সেরা নায়িকার মধ্যে রয়েছে মাত্র তিনজন। এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন।

তিন নায়িকার মধ্যে রয়েছে মৌসুমী, শাবনূর ও পপি। চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে জুটি বেঁধে ওমর সানী অনেক ব্যবসা সফল এবং জনপ্রিয় মুভি উপহার দেন। দোলা চলচ্চিত্রে অভিনয় করার সময় দুজনের পরিচয় থেকে পরবর্তীকালে পরিণয়ে গড়ায়। এই দম্পতির দুটি সন্তান- পুত্র ফারদিন এবং কন্যা ফাইজা।

এছাড়াও শাবনূরের সঙ্গে অভিনয় করে সফলতাও পান তিনি। পপির সঙ্গে কুলি সিনেমায় অভিনয় করে ব্যাপক সফলতা পায় এই জুটি। কিন্তু পরবর্তীতে ফিটনেস ধরে রাখতে না পারায় নায়ক থেকে হারিয়ে যান ওমর সানী। মাঝে সিনেমা থেকেও বিরতি নেন তিনি।

পরে ওরা দালাল চলচ্চিত্রের মাধ্যমে তিনি আবারো ফিরে আসেন, কিন্তু নায়ক নয়, খলনায়ক হিসেবে। খলনায়ক চরিত্রে অভিনয় করে ওমর সানী সফলতা পান। বেশকিছু ছবিতে খল চরিত্রে অভিনয় করলেও আবার নায়ক হয়ে ফিরতে মরিয়া হন তিনি। বর্তমানে শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে বিভিন্ন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন।

মৌসুমী, শাবনূর ও পপি ছাড়াও শাহনাজ, চম্পা, শিল্পী, অঞ্জু ঘোষ, ঋতুপর্ণা, বুবলী, মুক্তি, জিনাত, লিমা, নিশি,  ববি, রেসীসহ আরও অনেকের সঙ্গে অভিনয় করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com