সোমবার  ১৮ই নভেম্বর, ২০১৯ ইং  |  ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

এ কেমন বেলিড্যান্স আদাহ শার্মার!

নোরা ফাতেহির ‘দিলবর দিলবর’এ আট থেকে আশি দিওয়ানা। তাঁর বেলি ডান্স এখন সকলের ফোনে ফোনে। সুস্মিতা সেনের ‘দিলবর’র জনপ্রিয়তাকে পিছনে ফেলে দিয়েছে নোরার রিমেক ভার্সনটি।

তবে নোরা যে একাই বেলি ডান্সিংয়ের ক্যুইন তা একেবারেই নয়। তাঁকে টেক্কা দেওয়ার জন্য ময়দানে নেমে পড়েছেন আরও এক অভিনেত্রী। ইনি হলেন আদাহ শার্মা। যার বেলি ডান্স ছাডা়ও অন্যান্য ফর্টের নাচেও মুগ্ধ সাইবারবাসী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। তাঁর সেই বেলি ডান্সের ভিডিওটির প্রথমদিকটা দেখে ভাববেন, নোরার এক টাফ কম্পিটিটরকে দেখছেন। কিন্তু শেষের দিকে নিশ্চিত করে বলা যেতে পারে যে আপনারা চমকে উঠবেন।

কারণ প্রথমে ভিডিওটি বেলি ডান্স দিয়ে শুরু হলেও হঠাৎ ভৌতিক চমকে সবকিছু বদলে গেল। এ যেন রোম্যান্টিক, ইরোটিক মুভি ইন্টারমিশনের পর হরর মুভিতে কনভার্ট হয়ে গেল। আদাহর ভিডিওর শেষ পার্টটুকু তেমনই।

‘স্টার ওয়ারস’র প্রিন্সেস লিয়াকে নিশ্চই মনে আছে। সেই প্রিন্সেস লিয়ার বিখ্যাত হওয়ার কারণ ছিল গোল্ডেন বিকিনি। ৭০ দশকে সেরা বিকিনি বেবদের মধ্যে শীর্ষে ছিলেন অভনেত্রী ক্যারি ফিশর। ছবিতে যার নাম ছিল প্রিন্সেস লিয়া।

তাঁরই মতো গোল্ডেন বিকিন পরে বেলি ডান্স শুরু করলেও শেষের দিকে ট্যুইস্ট আনার জন্য ভূতের মেকআপ করে দর্শকদের চমকে দিয়েছিলেন আদাহ। যার জন্য তাঁর সেন্স অব হিউমারের রীতিমত প্রশংসা হচ্ছে সাইবারদুনিয়ায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com