শিরোনাম
শনিবার  ১৬ই জানুয়ারি, ২০২১ ইং  |  ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ২রা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

‘‘এত কঠিন একটা বছরে আবার ‘চরিত্রহীন’ হলাম!’’

করোনার মধ্যে গত ছয় মাসের বেশি কাজ করা হয়নি, তাই অপেক্ষা করছেন কবে আবার চুটিয়ে কাজ শুরু করা যাবে। কালের কণ্ঠকে এমনটাই জানালেন স্বস্তিকা মুখার্জি। তিনি বললেন, গত ছয় মাসের বেশি কোনো কাজ হয়নি, এখন অনেক কাজ করতে চাই।

ক্রিসমাসের আগের দিন অর্থাৎ বড়দিনের আগের দিন ২৪ ডিসেম্বর হইচই ও টি টি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে সৌরভ, নয়না ও স্বস্তিকার অভিনীত চরিত্রহীন-৩। স্বস্তিকা এখানে এক মনোবিদের চরিত্রে অভিনয় করেছেন। নিজের চরিত্রের কথা বলতে গিয়ে বললেন, এত কঠিন একটা বছরে আবার ‘চরিত্রহীন’ হলাম!

এখানে স্বস্তিকার মাথায় চুল নিয়ে অনেক রকম কথা হচ্ছে টলিউডে। তা নিয়ে প্রশ্ন করতে চটজলদি জবাব দিলেন স্বস্তিকা। তিনি বলেন, মহামারিকালে কোনো কাজ নেই, ফলে মাথা কামিয়ে নিয়েছিলাম। এটা যে দর্শকেরাও মেনে নেবেন, ভাবতেই পারিনি! আমার অবশ্য সুবিধা হয়েছে শুটিংয়ে। চুল নিয়ে বেশি চুলোচুলি করতে হয়নি।

কালের কণ্ঠের সঙ্গে আলাপের সময় বুঝিয়ে দিলেন, দীর্ঘদিন কাজ না করতে পারার জন্য তাঁর মন বেশ খারাপ। তাই খুব আগ্রহ নিয়ে স্বস্তিকা তাকিয়ে আছেন ‘চরিত্রহীন-৩’ -এর রিলিজের দিকে। স্বস্তিকা বলেন, ওটিটি প্ল্যাটফর্মের একটা সুবিধা আছে আর তা হলো অন্য দেশের দর্শকরাও আমাদের কাজ দেখতে পারেন। আশা করি বাংলাদেশের মানুষদের আমার কাজ ভালো লাগবে। সব স্বাভাবিক হলে, ওখানে (বাংলাদেশে) যাওয়ার ইচ্ছে আছে। আশা করি আগামীতে ওখানে কাজ করার সুযোগ হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com