রবিবার  ২৫শে অক্টোবর, ২০২০ ইং  |  ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  |  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

একই শুটিং সেট থেকে তানজিন তিশার পরে তাহসান করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান। শুক্রবার বিকেলে বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন তাহসান নিজেই।

তাঁর ফোন বন্ধ থাকায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করা হয়। তাহসান বলেন, ‘হ্যাঁ আমি কভিড পজিটিভ। এখন বাসায় আইসোলেশনে রয়েছি।’

তাহসান বলেন, গত সপ্তাহে মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘মানি মেশিন’ নাটকের শুটিংয়ের সময় অভিনেত্রী তানজিন তিশা কভিড-১৯ পজিটিভ হলে আমি সতর্কতার জন্য কোয়ারেন্টিনে চলে যাই। এরপর আমার সামান্য উপসর্গ দেখা দিলে কভিড পরীক্ষা করাই। আমারও কভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে।

তাহসানের করোনায় আক্রান্তের খবরে শুক্রবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভক্তরা নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। অনেক ভক্তই প্রিয় মানুষের করোনায় আক্রান্তের খবরে চিন্তিত। অন্যদিকে নির্মাতা ইমরাউল রাফাত তাহসানের করোনায় আক্রান্তের খবরকে ভুয়া আখ্যা দেন। এবং তিনি বলেন, এমন খবর তাহসানের জন্য বিব্রত।

সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট দিয়ে চিন্তিত শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে তাহসান বলেন, ‘আমার জন্য চিন্তিত হবেন না, শরীরে সিরিয়াস কোনো উপসর্গ নেই। আমার জ্বর ছাড়াও অন্যান্য সিরিয়াস কোনো উপসর্গ নেই, যার ফলে বলতে পারি, ভয়ের কিছু নেই। আমার সামান্য পেশিতে ব্যথা ও একটু দুর্বলতা রয়েছে। চিন্তা করার কারণ নেই, কেননা আমি তো আপনাদের ভালোবাসার স্পর্শেই রয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আপনাদের ভালোবাসা ও প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

গায়ক হিসেবেই শোবিজে যাত্রা তাহসান খানের। বেশ কিছু গান দিয়ে লাখো শ্রোতার হৃদয় জয় করেছেন তিনি। এরপর তাঁকে দেখা যায় মডেল হিসেবে। তবে গেল কয়েক বছর ধরেই তিনি নাটক-টেলিছবির ব্যস্ত অভিনেতা। প্রশংসা পেয়েছেন চলচ্চিত্রে অভিনয় করেও।

এর আগে গত রবিবার তানজিন তিশা করোনায় আক্রান্তের খবর জানা যায়। কভিড-১৯ পরীক্ষা করার দুদিন আগে থেকেই তানজিন তিশার জ্বর অনুভূত হয়। স্বাদ-ঘ্রাণও পাচ্ছিলেন না। লক্ষণে করোনা সন্দেহ হওয়ায় ভেবেছেন পরিবার ও সহকর্মীদের কথা। নিজ উদ্যোগে হাসপাতালে গিয়ে কভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। রবিবার রাতে যখন সেই পরীক্ষার রিপোর্ট হাতে পান, জানতে পারেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এই খবরে সহকর্মীদের সতর্ক করেন তিশা। এর পরেই তাহসানের শরীরে সামান্য উপসর্গ দেখা দেয়, পরীক্ষা করার পর কভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com