সোমবার  ১৮ই নভেম্বর, ২০১৯ ইং  |  ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

উন্নয়নের আলোকিত দেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই

দেশ উন্নয়নের আলোয় আলোকিত উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এই দেশের জন্যে জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। উন্নয়নের আরেক নাম শেখ হাসিনা। আর উন্নয়ন ও শান্তিপ্রিয় জনগণ আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে ব্যালটের মাধ্যমে আদর্শহীন বিএনপি-জামাত জোটকে সমুচিত জবাব দেবে।

আজ বুধবার দুপুরে কাজিপুরের আরডি উচ্চ বিদ্যালয় মাঠে সার্বিক উন্নয়ন পর্যালোচনা ও শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। কাজিপুর শিক্ষকদের আয়োজনে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন আরডি হাইস্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম।

অনুষ্ঠানে আগত প্রায় দেড় হাজার শিক্ষকের সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, শিক্ষকদের সবচেয়ে বেশি সম্মানিত করেছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি এরই মধ্যে বার্ষিক ইক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদান করেছেন।

তিনি বলেন, ক্ষমতায় গেলে কাজিপুরের বাকি নন এমপিও প্রতিষ্ঠানগুলোকে এমপিওভূক্ত করা হবে।

বিজয়ের মাসে অনুষ্ঠিত এই নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগকে ভোট দেবার আহবান জানিয়ে তিনি আরো বলেন, বাংলার মানুষ যেমন বিশ্বাস করে তেমনি সারা বিশ্বেও শেখ হাসিনার আলাদা একটি অবস্থান তৈরি হয়েছে। গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে। হরতাল নৈরাজ্য এ দেশের মানুষ আর বরদাসত করবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। অন্যদের মধ্যে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, উদগাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ, গান্ধাইল আইডিয়াল কলেজের অধ্যক্ষ আলী আশরাফ, আমিনা মনসুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, বাংলাবাজার দাখিল মাদ্রাসার সুপার আব্দুর রহমান, গান্ধাইল রতনকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান প্রমূখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com