শিরোনাম
সোমবার  ২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং  |  ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৯শে সফর, ১৪৪৩ হিজরী

ঈশানের জন্য যশরাতকে শুভেচ্ছ, যা বললেন নুসরাত

টলিউড ইন্ডাস্ট্রি থেকে সোশ্যাল মিডিয়া এখন সবচেয়ে আলোচিত নাম নুসরাত জাহান। নতুন মা নুসরাত জাহানকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছে তারই এক ফ্যানপেজ। বিবরণীতে লেখা হয়েছে, ‘ঈশানের জন্য যশরাতকে অনেক শুভেছা।’ ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরাতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরাত’-এর নানা মুহূর্ত তুলে ধরে শুভেচ্ছা জানানো হচ্ছে। অর্থাৎ ধরেই নেওয়া হয়েছে যে, নুসরাতের সন্তানের পিতা যশ।

ফ্যানক্লাবের ওই ভিডিও আবার নিজের ইন্সটাগ্রামে তুলে ধরেন নুসরাত। তাহলে কি যশকেই পিতা হিসেবে স্বীকৃতি দিচ্ছেন নুসরাত? সাম্প্রতিক পোস্ট সেদিকেই ইঙ্গিত দিচ্ছে।

বৃহস্পতিবার নিজের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবির বিবরণীতে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লিখেছিলেন, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নিচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা। লিখেছিলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘নতুন মা’ লেখার পর ‘ড্যাডি’ শব্দটি উল্লেখ করায় অনেকেই মনে করছেন তিনি তার সন্তানের বাবার কথাই বলছেন। কিন্তু তার নাম উল্লেখ করছেন না।

২৬ আগস্ট পার্ক স্ট্রিটের এক হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। হাসপাতালে ভর্তি হওয়া থেকে বাড়ি ফেরা, সবসময়ই যশকে তার সাথে দেখা গিয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com