সোমবার  ২রা আগস্ট, ২০২১ ইং  |  ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী

আমি এখন লড়তে চাই, বললেন পরীমনি

গতকাল রাতে ধর্ষণচেষ্টার ঘটনা উল্লেখ করে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন পরীমনি। এরপর রাতে সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত বর্ণনা করেন তিনি। এনিয়ে গতকাল থেকে উত্তাল সাংস্কৃতিক অঙ্গন। এই ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে আলোচনা। এরই মধ্যে আজ সোমবার আবারও সংবাদ সম্মেলনে কথা বলেছেন পরীমনি।

সংবাদ সম্মেলনে পরীমনি বলেন, আমার সাথে অন্যায় হওয়া, আমি কি কোনো বিচার চাইবো না! তিনি বলেন, আমাকে বলা হচ্ছিল, তুমি নায়িকা, তুমি একথা বললে, ভাবো ইজ্জত কোথায় যাবে! ইজ্জত তো আমার হানি হয়েছে। এটার বিচার চাওয়া কি ইজ্জত যাওয়ার ব্যাপার! আমি তো জানি না।

অভিযুক্ত নাসিরউদ্দিনের তুলা অভিযোগের ব্যাপারে সংবাদ সম্মেলনে পরী জানান, তাকে চারদিন ধরে বুঝানো হচ্ছিল। তার কাছে সরিও বলানো হচ্ছিল। তার প্রমাণ পরীর কাছে আছে বলেও জানান। তিনি বলেন, আমি যতোক্ষণ না এর সুবিচার পাবো ততোক্ষণ এই লড়াই চালিয়ে যাবো। আমি এখন পুরোটা লড়তে চাই।

এর আগে সোমবার সকালে ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়ে লিখিত অভিযোগ করেন থানায়। রূপনগর থানা পুলিশের কাছে অভিযোগটি করেন তিনি। পরে সোমবার দুপুরে নাসিরউদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়। রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com