বৃহস্পতিবার  ২রা ডিসেম্বর, ২০২১ ইং  |  ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২৬শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

আফ্রিদির বলে নাকাল ফিঞ্চ, ফিরলেন প্রথম বলেই

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭৬ রান সংগ্রহ করেছে পাকিস্তান।

রান তাড়া করতে নেমেই অধিনায়ক অ্যারন ফিঞ্চকে হারিয়েছে অস্ট্রেলিয়া। শাহিন আফ্রিদির করা ইনিংসের প্রথম ওভারের প্রথম দুই বলে খেলেন ডেভিড ওয়ার্নার। তৃতীয় বলে স্ট্রাইক পান ফিঞ্চ। ব্যক্তিগত প্রথম বলেই শাহিন শাহ আফ্রিদির বলে এলবিডব্লিউয়ের শিকার হন অজি দলপতি।

প্রতিবেদন লেখার সময় অজিদের স্কোর ৪ ওভারে ১ উইকেটে ৩০ রান। ওয়ার্নার ১৯ ও মিচেল মার্শ ১০ রানে ব্যাটিং করছেন।

এর আগে, টসে হেরে ব্যাটিংয়ে নেমে দারুণ ব্যাটিং করে পাকিস্তান। ১০ ওভারে  ৭১ রানের জুটি গড়েন অধিনায়ক বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। বাবর ৩৪  বলে ৩৯ রান করে সাজঘরে ফিরলে ফখর জামানকে নিয়ে দলের হাল ধরেন রিজওয়ান।

দ্বিতীয় উইকেটে আরো ৭২ রান যোগ করেন রিজওয়ান ও ফখর। দলীয় ১৪৩ রানের মাথায় ৫২ বলে ৬৭ রানে সাজঘরে ফিরেন রিজওয়ান। চারে নামা আসিফ আলী আউট হয়ে যান প্রথম বলেই। শোয়েব মালিক ফিরেন এক রানে। তবে ৩২ বলে অপরপাজিত ৫৫ রানের ইনিংস খেলে দলীয় সংগ্রহটাকে ১৭৬-তে নিয়ে যান ফখর।

অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক ২টি উইকেট লাভ করেন। এছাড়া প্যাট কামিন্স ও অ্যাডাম জাম্পা একটি করে উইকেট নেন। আজকের ম্যাচের বিজয়ী দল পৌঁছে যাবে বিশ্বকাপের ফাইনালে। এরই মধ্যে ফাইনালে উঠে গেছে নিউজিল্যান্ড।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com