বুধবার  ২৬শে জানুয়ারি, ২০২২ ইং  |  ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২২শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী

আইপিএলে নতুন চুক্তি সেরে ফেললেন দুই মহাতারকা

আগামী আইপিএল আসরের জন্য ইতোমধ্যেই ৮টি দল ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে। যে কারণে নিলামের আগে ক্রিকেটপ্রেমীদের জানা হয়ে গেছে, কোন কোন ক্রিকেটাররা নিজেদের পুরনো ফ্র্যাঞ্চাইজিতেই থেকে যাচ্ছেন আর কারা চলে যাচ্ছেন। বিষয়টা নিশ্চিত হওয়ার পর দেরি না করে ধরে রাখা ক্রিকেটারদের সঙ্গে নতুন চুক্তি করে ফেলছে ফ্র্যাঞ্চাইজিগুলো। মহেন্দ্র সিং ধোনি আর রোহিত শর্মাও নিজ নিজ দলের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন।

চেন্নাই সুপার কিংস সোশ্যাল মিডিয়ায় ধোনির নতুন চুক্তিতে সাক্ষর করার ভিডিও পোস্ট করে। অন্যদিকে রোহিত শর্মা নিজে ইনস্টাগ্রামে পোস্ট করেন মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে চুক্তি সাক্ষরের ভিডিও। মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মা ছাড়াও ধরে রেখেছে আরও দুই ভারতীয় ক্রিকেটারকে। জসপ্রীত বুমরাহর সঙ্গে সেই তালিকায় আছেন সূর্যকুমার যাদব। পাশাপাশি একমাত্র বিদেশি হিসেবে কায়রন পোলার্ডকে রেখে দিয়েছে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নরা।

অন্যদিকে মহেন্দ্র সিং ধোনির পাশাপাশি চেন্নাই সুপার কিংস ধরে রেখেছে রবীন্দ্র জাদেজা, মইন আলী আর রুতুরাজ গায়কোয়াড়কে। আশ্চর্যের বিষয় হলো, ধোনিকে ধরে রাখলেও চেন্নাইয়ের প্রথম পছন্দের ক্রিকেটার হলেন অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। যিনি ব্যাট-বল দুই বিভাগেই দুর্দান্ত ফর্মে আছেন। অন্যদিকে ধোনির আগামী আইপিএল না খেলার সম্ভাবনাই বেশি ছিল। শেষ পর্যন্ত হয়তো রাজি হয়েছেন ভারতকে দুটি বিশ্বকাপ আর একটি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানো এই সাবেক অধিনায়ক।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com