রবিবার  ২৫শে অক্টোবর, ২০২০ ইং  |  ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  |  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

আইপিএলে গিয়ে বিপিএলের কথা মনে পড়ল ওয়ার্নারের

করোনা কালের মাঝেই সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। সানরাইজার্স হায়দরাবাদে খেলছেন অজি তারকা ডেভিড ওয়ার্নার। দুবাইয়ের ২২ গজে যখন ক্যারিবীয় তারকা নিকোলাস পুরান তাণ্ডব চালাচ্ছেন, তখন ডেভিড ওয়ার্নারের মনে পড়ে গেল মিরপুর-সিলেটে পুরানের ঝড়। এবারের আইপিএলে তার একে অন্যের প্রতিপক্ষ হলেও ২০১৯ বিপিএলে দুজনেই খেলেছিলেন সিলেট সিক্সার্সে।

গতকাল বৃহস্পতিবার আইপিএলে বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে বড় রান তাড়ায় এক পর্যায়ে ধুঁকছিল কিংস ইলেভেন পাঞ্জাব। কিন্তু টর্নেডো ব্যাটিংয়ে ম্যাচে রোমাঞ্চ ফেরান পুরান। আব্দুল সামাদের ১ ওভারে ২৮ রান নেওয়াসহ ১৭ বলে ফিফটি করেন। শেষ পর্যন্ত ৩৭ বলে ৭ ছক্কায় ৭৭ করে থামে পুরানের ইনিংস। আফগান তারকা রশিদ খানের ১২ রানে ৩ উইকেটের সুবাদে হারতে গিয়েও ৬৯ রানের বড় জয় পায় হায়দরাবাদ। ম্যাচ শেষে ওয়ার্নার স্মরণ করেন পুরানের সঙ্গে তার বিপিএল খেলার অভিজ্ঞতা।

বিপিএলের ওই আসরে প্রায় ১৬০ স্ট্রাইক রেটে পুরান করেছিলেন ৩৭৯ রান। ওয়ার্নার বলেন, ‘উপভোগ্য ম্যাচ ছিল। তবে চার ওভারের মতো বাকি থাকতে খানিকটা নার্ভাস হয়ে গিয়েছিলাম, যখন পুরান বল মাঠের বাইরে আছড়ে ফেলছিল। বাংলাদেশে আমি তার সঙ্গে খেলেছি। সে যখন এভাবে ক্লিন হিট করা শুরু করে, তখন কঠিনভাবেই ভাবতে হয়। রশিদ অবশ্যই দুর্দান্ত বোলার, অনেক সম্মানও পায় সে। বিশ্বমানের বোলার সে, তার মতো একজনকে দলে পাওয়া নিঃসন্দেহে দারুণ ব্যাপার।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com