বৃহস্পতিবার  ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং  |  ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১২ই রজব, ১৪৪২ হিজরী

আইপিএলের নিলাম দেখে তার বমি পাচ্ছিল!

এবারের আইপিএল নিলামে পেসারদের নিয়ে বেশ মাতামাতি দেখা গেছে। সবার মাথা খারাপ করে দিয়েছে দক্ষিণ আফ্রিকার পেস বোলিং অলরাউন্ডার ক্রিস মরিসকে আইপিএলের ইতিহাসের সর্বোচ্চ মূল্য ১৬.২৫ কোটি রুপিতে কেনার ঘটনা। শুধু মরিসই নন, অস্ট্রেলিয়ান ঝাই রিচার্ডসনকে পেতে মরিয়া হয়ে উঠেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। এজন্য তাদের খরচ করতে হয়েছে ১৪ কোটি রুপি!

অথচ, যখন আইপিএল নিলাম চলছিল তখন ভয়ংকর স্নায়ুচাপে ভুগছিলেন রিচার্ডসন। অস্ট্রেলিয়ায় তখন মধ্যরাত। নিলাম দেখতে দেখতে টেনশনে বমি পাচ্ছিল রিচার্ডসনের। মনে ঘুরপাক খাচ্ছিল একটাই প্রশ্ন- কেউ কি কিনবে? রিচার্ডসন নিজে বলেছেন, ‘কী হতে পারে সেটা জানতাম না, কেমন বমি বমি পাচ্ছিল। মনে হচ্ছিল ২০ মিনিট ধরে অপেক্ষা করছি, কিন্তু কোনো দল প্যাডল তুলছে না। ১০ সেকেন্ড পরেই প্যাডল উঠেছিল কিন্তু মনে হচ্ছিল অনন্তকাল কেটে গেছে। এরপর শুধু আশা করেছি, এটা আরও ওপরে উঠুক।’

অস্ট্রেলিয়ার এই পেসারা প্রচণ্ড গতিতে ব্যাটসম্যানকে নাস্তানাবুদ করতে পারেন। গতকাল নিলামের সময় টেনশনে নিজেই নাস্তানাবুদ হয়ে গিয়েছিলেন। তার নাম ঘোষণার পর আগ্রহ দেখাতে দলগুলো একটু সময় নিচ্ছিল। সেই সময়টুকু তার কাছে যেন অনন্তকাল মনে হচ্ছিল। শেষ পর্যন্ত সবকিছুই তার পক্ষে যায়। শুধু রিচার্ডসনই নন, মাত্র ৪ টি-টোয়েন্টি খেলে ৩ উইকেট নেওয়া কিউই পেসার কাইল জেমিসনকে ১৫ কোটি রুপিতেতে কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com