বৃহস্পতিবার  ২রা ডিসেম্বর, ২০২১ ইং  |  ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২৬শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

অবশেষে মুক্তি পেলেন আরিয়ানের সেই বান্ধবী

আরিয়ান খানের পর এবার জেল থেকে মুক্তি পেলেন মুনমুন ধামেচা ও আরিয়ানের বন্ধু আরবাজও।

শাহরুখপুত্র গ্রেপ্তার হওয়ার পর থেকেই মুনমুনকে নিয়ে হৈচৈ পড়ে যায় পুরো উপমহাদেশে। কে এই মুনমুন? আরিয়ানের সঙ্গে তার সম্পর্কই বা কী? আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়ও।

জানা গেছে, মুনমুন ধামেজা পেশায় মডেল। বয়স ৩৯। মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা তিনি। সেখানেই মূলত বড় হওয়া। মুনমুনের এক ভাইও রয়েছেন। তিনি থাকেন দিল্লিতে। এরপর পেশার জন্য প্রথমে ভূপাল এবং পরে দিল্লিতে চলে আসেন মুনমুন। প্রথমে থাকতেন ভাইয়ের সঙ্গে।

মডেল জগতের পাশাপাশি মুনমুন ইনস্টাগ্রামেও সুপারহিট। তার ফলোয়ারের সংখ্যাও প্রচুর। মুনমুনের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায়, ভিকি কৌশল, মিকা সিং, অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে ছবি রয়েছে তার।

আরিয়ান ও আরবাজ মার্চেন্টের সঙ্গে একই দিনে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয় দিল্লিতে বসবাসকারী মডেল মুনমুন ধামেচাকেও। ২৬ দিন পর জেলের বাইরে পা রাখলেন তিনি।

এদিকে মুনমুনের জামিনের শর্ত হিসেবে বলা হয়েছে, তিনি সংবামাধ্যমের সামনে মুখ খুলতে পারবেন না। গত বৃহস্পতিবার আরিয়ানের সঙ্গেই জামিন পেয়েছেন মুনমুন। তবে আদালতের নিয়ম-কানুনের জন্য রবিবার পর্যন্ত তাঁকে জেলেই থাকতে হয়েছে।

আরিয়ানের মতোই ১৪টি শর্ত আরোপ করা হয়েছে মুনমুন ও আরবাজের ওপরও।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com