শিরোনাম
সোমবার  ৩০শে নভেম্বর, ২০২০ ইং  |  ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১৩ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

অনুশীলনেই সাকিব বোঝালেন, তিনি আগের মতোই আছেন

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটকে সামনে রেখে আজ মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলন শুরু করেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। বাজিকরদের প্রস্তাবের বিষয়টি সময়মত কর্তৃপক্ষকে জানাতে না জানানোর অপরাধে নিষিদ্ধ থাকার কারণে প্রায় এক বছরেরও অধিক সময় পর হোম অব ক্রিকেটে সাকিব আজ প্রথম অনুশীলনে নামেন। নেট ব্যাটিংয়ে খেলেন দারুণ সব শট। ঠিক যেন সেই আগের সাকিব।

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সাকিবকে দলে নিয়েছে জেমকন খুলনা। রবিবারের অনুশীলনে ইতিবাচক মনোভাব ছিল সাকিবের মধ্যে। অনুশীলন সেশনে তিনি সময় কাটিয়েছেন শফিউল ইসলাম, মেহেদি হাসান রানা ও আল-আমিন হোসেনদের সঙ্গে। তবে এদিন খুব বেশি বোলিং অনুশীলন করেননি সাকিব। প্রচুর লফটেড ড্রাইভ খেলেছেন। তার প্রিয় কাট শটগুলোর ধার একটুও কমেনি। ফুল লেংথের বলগুলো প্রচণ্ড জোরে মিড অন, মিড অফে ড্রাইভ করেছেন।

ইতোমধ্যে বিকেএসপিতে ব্যক্তিগত কোচ মোহাম্মদ সালাহউদ্দিন ও নাজমুল আবেদীন ফাহিমের তত্ত্বাবধানে চার সপ্তাহের অনুশীলন করেছেন বিশ্ব সেরা অল রাউন্ডার। তবে অনুশীলন হয়েছিল রুদ্ধদ্বারে। মুলতঃ শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ সামনে রেখে ওই অনুশীলনে যোগ দিয়েছিলেন সাকিব। সিরিজটি স্থগিত হওয়ায় তিনি ফের যুক্তরাষ্ট্রে ফিরে যান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ উপলক্ষে তিনি আবারও দেশে ফিরেছেন। বিশ্বসেরা অল-রাউন্ডারকে মাঠে দেখতে আর কয়দিনের অপেক্ষা।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com