শুক্রবার  ২২শে অক্টোবর, ২০২১ ইং  |  ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

অধিনায়কের ঝড়ো ইনিংসে মুস্তাফিজদের বড় সংগ্রহ

প্রতিপক্ষ দলে বড় বড় খেলোয়াড় থাকলেও মাঠের পারফর্মেন্সে সবাই দুর্বল। পয়েন্ট তালিকার তলানিতে থাকা সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আজ রবিবার ৫ উইকেটে ১৬৪ রান তুলেছে রাজস্থান রয়্যালস। সৌজন্যে অধিনায়ক সঞ্জু স্যামসনের মারকুটে ইনিংস। এছাড়া যশস্বী জয়সওয়াল এবং মহিপাল লোমরের অবদানও কম নয়। এবার বল হাতে প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে হবে মুস্তাফিজদের।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রাজস্থান। যদিও শুরুটা তাদের ভালো হয়নি। দলীয় ১১ রানেই ফিরে যান টানা ব্যর্থতার বৃত্তে ঘুরতে থাকা এভিন লুইস (৬)। এরপর যশস্বী জয়সওয়লকে নিয়ে দ্বিতীয় উইকেটে ৫৬ রানের জুটি উপহার দেন অধিনায়ক সঞ্জু স্যামসন। ২৩ বলে ৫ চার ১ ছক্কায় ৩৬ রান করা জয়সওয়ালকে বোল্ড করে দেন সন্দ্বীপ শর্মা। লিয়াম লিভিংস্টোন (৪) ব্যর্থ হলে উইকেটে আসেন মহিপাল।

চতুর্থ উইকেটে আরও একটি বড় জুটির দেখা পায় রাজস্থান। সঞ্জু আর মহিপাল মিলে ৫৫ বলে রান তোলেন ৮৪। ৪১ বলে ৫ চার ১ ছক্কায় ফিফটি তুলে নেন সঞ্জু। এরপর তিনি যেন আরও ভয়ংকর হয়ে ওঠেন। শেষ পর্যন্ত ২০তম ওভারের দ্বিতীয় বলে তাকে থামান সিদ্ধার্থ কাউল। ৫৭ বলে ৮২ রান করা সঞ্জুর ইনিংসটি ছিল ৭ চার ৩ ছক্কায় সাজানো। মহিপাল ২৮ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন। ২ উইকেট নিয়েছেন সিদ্ধার্থ কাউল। রশিদ খান, সন্দ্বীপ আর ভুবনেশ্বর নিয়েছেন ১টি করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com