বুধবার  ২৬শে জানুয়ারি, ২০২২ ইং  |  ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২২শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী

অটোচয়েস’ হিসেবে কেউ নেয়নি পঞ্চপাণ্ডবের তিন মহারথীকে

বয়স হয়ে গেছে, ফর্মও পড়তির দিকে। মাঝে মাঝে দেখা যায় তাদের পারফর্মেন্সের ঝলক। মাশরাফি বিন মুর্তজা তো অঘোষিত অবসরে চলে গেছেন। মাহমুদউল্লাহ রিয়াদ শুধু রঙ্গিন পোশাকে খেলেন। আর তামিম ইকবাল দেশসেরা ওপেনার হলেও টি-টোয়েন্টিতে কার্যকর নন। তাই হয়তো আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পঞ্চপাণ্ডবের এই তিন মহারথীকে অটোচয়েস হিসেবে কোনো দল লুফে নেয়নি। দল পেতে তাদের উঠতে হবে নিলামে।

এবারের বিপিএলে কোনো ‘আইকন প্লেয়ার’ রাখার সুযোগ নেই। তার পরিবর্তে প্লেয়ার্স ড্রাফটের আগে প্রতিটি দল ৩ জন করে বিদেশি আর একজন করে স্থানীয় ক্রিকেটার দলে নেওয়ার সুযোগ আছে। আগামী ২৭ ডিসেম্বর যে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। অটোচয়েসের তালিকায় অনেক আগেই উঠে এসেছে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের নাম। তিনি বরিশালের অটোচয়েস হিসেবে খেলবেন। এছাড়া আরও দুজনের নাম পাওয়া গেছে।

পঞ্চপাণ্ডবের আরেক সদস্য মুশফিকুর রহিমকে অটোচয়েস হিসেবে নিয়েছে খুলনা। এছাড়া ঢাকার অটো চয়েজ সৌম্য সরকার, সিলেটের অটো চয়েজ তাসকিন আহমেদ। কুমিল্লা ভিক্টোরিয়ান্স আগেভাগেই পেস তারকা মুস্তাফিজুর রহমানকে অটোচয়েস হিসেবে দলে নিয়েছে। বেশ অবাক করা বিষয় হলো, ঘরের মাটিতে সফল তরুণ স্পিনার নাসুম আহমেদ এবার চট্টগ্রামের অটোচয়েস। এখন মাশরাফি-তামিম আর রিয়াদকে ‘এ’ ক্যাটাগরিভুক্ত করে প্লেয়ার্স ড্রাফটে তোলা হবে। ভাগ্য ভালো হলে তারা দল পেয়ে যাবেন, নাহলে নয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com